আজ | বৃহঃস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০
Search

বিরুশকার অন্তরঙ্গ মুহুর্ত ভাইরাল

চাহিদা নিউজ ডেস্ক | ১০:০৪ অপরাহ্ন, ১৯ অক্টোবর, ২০২০

chahida-news-1603123492.jpg

সান-সেট (সূর্য অস্ত যাওয়া)। পৃথিবীর অপরুপ মুহুর্তগুলোর একটি। অনেকেই প্রিয় মানুষকে সঙ্গে নিয়ে দূরদূরান্ত ছুটে যান এই মুহূর্ত উপভোগ করার জন্য। দুবাইয়ের সমুদ্র সৈকতের মাঝে অন্তরঙ্গ অবস্থায় ক্যামেরাবন্দী হয়েছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ছবিটি তুলেছেন কোহলির বন্ধু, আইপিএলের সতীর্থ দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স।

গতকাল রোববার রাতে ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যম (ইন্সটাগ্রাম, ফেসবুক, টুইটারে) পোস্ট করেন কোহলি নিজেই। ক্যাপশনে দিয়েছেন হার্ট ও সানসেটের ইমোজি। মুহুর্তের মধ্যে ছবিটি ছড়িয়ে যায় অন্তর্জালে। দুজনের রসায়ন নিয়ে হতে থাকে নানা কথা। প্রশংসায় ভাসিয়ে দেওয়া হয় ছবির কারিগর ডি ভিলিয়ার্সকে। অনেকেই বলতে থাকেন ব্যাটিংয়ে ডি ভিলিয়ার্স যেমন দুর্দান্ত ক্যামেরার পেছনেও এমন।

আইপিএলের জন্য দীর্ঘদিন ধরেই দুবাইয়ে অবস্থান করছেন কোহলি। সঙ্গে আছেন স্ত্রী আনুশকাও। খেলা চলাকালীন স্বামীকে উৎসাহ দিতে উপস্থিত থাকেন গ্যালারিতে। টিভি ক্যামেরায় যা ধরা পড়ে কোহলিদের ম্যাচের সময়। কোহলি-আনুশকার কোহলির কোল আলো করে আসতে যাচ্ছে নতুন অতিথি। আইপিএল চলাকালীনই আনুশকা বেবি বাম্পের ছবি দিয়ে জানান দেন তাদের সন্তানের কথা। আগামী বছরের জানুয়ারিতে বাবা হবেন কোহলি, মা হবেন আনুশকা। এর মধ্যেই চলছে তাদের রসায়ন।

আইপিএলে এখন পর্যন্ত ভালো অবস্থানে আছে কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু (আরসিবি)। ৯ ম্যাচ খেলে ৬ জয় নিয়ে আরসিবি আছে তৃতীয় স্থানে। দুই পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে দিল্লি ক্যাপিটালস। সমান পয়েন্ট নিয়ে রানরেটে এগিয়ে থেকে দ্বিতীয় স্থানে আছে মুম্বাই ইন্ডিয়ান্স।

  

আপনার মন্তব্য লিখুন