আজ | বৃহঃস্পতিবার, ১ অক্টোবর ২০২০
Search

ফুল দিয়ে বিশ্বজয়ীদের বরণ

চাহিদা নিউজ ডেস্ক | ৬:৫৩ অপরাহ্ন, ১২ ফেব্রুয়ারি, ২০২০

chahida-news-1581512021.jpg

বিশ্বজয়ী যুবারা দেশে ফিরেছে। আকবর আলির নেতৃত্বাধীন দলটিকে বহনকারী বিমানটি বুধবার বিকেল পৌনে ৫টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে। নামার পর তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন ক্রীড়া মন্ত্রণালয় ও বিসিবির ঊর্ধ্বতনরা।

বিমানবন্দরে টাইগারদের জন্য অল্প পরিসরে সংবর্ধনার ব্যবস্থা রাখা হয়। ওয়াটার স্যালুটের মাধ্যমে প্রথম অভ্যর্থনা জানানো হয় পুরো দলকে। তবে দেশের ক্রীড়াঙ্গনে প্রথমবারের মতো এমন ঘটনা ঘটলো।

জানা গেছে, বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে যুবাদের দলটি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে যাবে। তাদের বরণ করতে নতুন সাজে সেজেছে ‘হোম অব ক্রিকেট’।

লাল-সবুজে সাজানো একটি বাস দিয়ে শের-ই-বাংলা স্টেডিয়ামে যাবেন ক্রিকেটাররা। সেখানে একটি সংবাদ সম্মেলন করে বিসিবির আয়োজনে নৈশভোজে যোগ দেবেন তারা।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলটি বিশ্বকাপ জয়ে অভিনন্দনের জোয়ারে ভাসছে। তাদের সম্মান জানিয়েছেন সাকিব আল হাসান, মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদসহ বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা।

আকবরদের অভিনন্দন জানিয়েছেন মুশফিকুর রহিমও। বিশ্বজয়ী ক্রিকেটারদের ছবি দিয়ে বিশাল ব্যানারের সামনে দাঁড়িয়ে উত্তরসূরিদের ‘স্যালুট’ দেন মুশফিক।

সরকারের তরফ থেকেও রয়েছে বিশ্বজয়ীদের জন্য নানা আয়োজন। সোহরাওয়ার্দী উদ্যানে বড় আয়োজনের মাধ্যমে এদেরকে সংবর্ধনা দেবে সরকার।

  

আপনার মন্তব্য লিখুন