আজ | শুক্রবার, ২ অক্টোবর ২০২০
Search

আকবর ব্রিগেটকে স্যালুট মুশফিকের

১:২৮ অপরাহ্ন, ১২ ফেব্রুয়ারি, ২০২০

chahida-news-1581492493.jpg

বিশ্বকাপ জয় করে বুধবার দেশে ফিরছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা। তাদের বরণ করে নিতে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিরাজ করছে সাজ সাজ রব। এবার এ আয়োজনের সামনে দাঁড়িয়ে স্যালুট করা একটি ছবি পোস্ট করেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম।

বুধবার মুশফিকুর রহিম তার ভেরিফায়েড ফেসবুক পেজে ছবিটি পোস্ট করেন। ছবিটিতে দেখা যায়, বিশ্বচ্যাম্পিয়ন লেখা বিশাল ব্যানারে ট্রফি উঁচিয়ে আছেন আকবর আলীরা। আর তার নিচে হাত উঁচু করে স্যালুট দিচ্ছেন মুশফিকুর রহিম।

মুশফিক ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘তোমাদের জন্য গর্বিত ভাইয়েরা’।

মঙ্গলবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হয় ব্যানারসহ আলোকসজ্জার কাজ। আজ অপেক্ষা আকবর আলীদের আসার। দেশের ক্রিকেটের এমন সাফল্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আরও আয়োজন করছে নানা আয়োজনের।

এদিন বিকেলে ৪টা ৫৫ মিনিটে দেশে পৌঁছবেন আকবর আলীরা। বিমানবন্দরে তাদের বিশাল অভ্যার্থনা দেওয়া হবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ভারতকে তিন উইকেটে হারিয়ে বিশ্ব জয় করা যুবাদের তৎক্ষণাৎ শুভেচ্ছা জানিয়েছিলেন মুশফিক। ওইদিন নিজের ফেসবুক পেজে তিনি লিখেছিলেন, ‘নিঃসন্দেহে আমি বলতে পারি, বাংলাদেশের ক্রিকেটার হওয়া আমার জীবনের সবচেয়ে বড় অর্জন। যুবরা আমাকে গর্বিত করেছে, এ রকম গর্বিত কখনো হইনি। অভিনন্দন সুপারস্টার্স’।

  

আপনার মন্তব্য লিখুন