আজ | বৃহঃস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০
Search

৬ স্থানে বাসে আগুন

চাহিদা নিউজ ডেস্ক | ৪:৪২ অপরাহ্ন, ১২ নভেম্বর, ২০২০

chahida-news-1605177741.jpg

মতিঝিল, প্রেসক্লাব সংলগ্ন সচিবালয় মোড়, বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে, নয়াপল্টন ও শাহবাগ এলাকাসহ রাজধানীর ছয়টি স্থানে বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে কী কারণে এ আগুন লাগলো, তা বলতে পারছে না ফায়ার সার্ভিস।

নয়াপল্টন, মতিঝিল, প্রেসক্লাব সংলগ্ন সচিবালয় মোড়, বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় এলাকায় একটি করে বাসে আগুন লাগে। শাহবাগ এলাকায় দুটি বাসে আগুনের ঘটনা ঘটে। বৃহস্পতিবার দুপুরে ঘটনাগুলো ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রোজিনা আক্তার। তিনি জানান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুপুর দেড়টার দিকে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। এর কিছুক্ষণ পরই আবার খবর আসে শাহবাগে বাসে আগুন লেগেছে। জাতীয় প্রেসক্লাব সংলগ্ন সচিবালয় মোড়ে দুপুর ২টা ১০ মিনিটে বাসে আগুনের সংবাদ পায় ফায়ার সার্ভিস।

শাহবাগ আজিজ সুপার মার্কেটের সামনে ১টা ৩৮ মিনিটে একটি ইউনিট, সচিবালয় মোড়ে দুপুর ২টা ১০ মিনিটে একটি করে ইউনিট পাঠানো হয়। আওয়ামী লীগ পার্টি অফিসের সামনে ও শাহবাগে দুটি বাসে লাগা আগুন সম্পূর্ণ নেভানো গেছে। প্রেসক্লাবে লাগা বাসের আগুন নোভানোর চেষ্টা চলছে। অগ্নিকাণ্ডের কারণ, ক্ষয়ক্ষতি ও হতাহতের ব্যাপারে প্রাথমিকভাবে কিছু জানাতে পারেননি রোজিনা আক্তার।

  

আপনার মন্তব্য লিখুন