আজ | বৃহঃস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০
Search

কুমিল্লায় সড়কে প্রাণ গেল পরিবারের চারজনের

চাহিদা নিউজ ডেস্ক | ১১:৩৫ পূর্বাহ্ন, ৭ নভেম্বর, ২০২০

chahida-news-1604727359.jpg

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার সৈয়দাবাদ এলাকায় আজ শুক্রবার দুপুরে ট্রাক-সিএনজি-প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের চারজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন কুমিল্লার মুরাদনগর থানার যাত্রাপুর গ্রামের নাবালক মিয়া (৭২), তার স্ত্রী আয়েশা খাতুন (৬০), ছোট ভাইয়ের স্ত্রী ফাতেমা (৫৫) ও নাতনি নাদিয়া (৫)। এ সময় প্রাইভেটকারের চালকসহ আরও চার যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটিয়ারা গ্রামের বিল্লাল মিয়া (২২), সুনামগঞ্জের ছাতক নরসিংহপুরের প্রাইভেটকার চালক সালমান (২২), মুরাদনগর থানার যাত্রাপুর গ্রামের নিহত নাবালক মিয়ার ছোট ভাই খুরশেদ আলম (৬০) ও নাতনি জান্নাত (৪)।

স্থানীয়দের বরাত দিয়ে ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বলেন, দুপুরে কুটি-চৌমুহনী থেকে ছেড়ে আসা সিএনজির মহাসড়কের ওই এলাকায় কুমিল্লামুখী ট্রাক ও প্রাইভেটকারের সাথে সংঘর্ষ হয়। পুলিশ ও স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক চারজনকে মৃত ঘোষণা করেন। আহত অন্য চারজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে। ওসি আরও জানান, ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে।

  

আপনার মন্তব্য লিখুন