আজ | বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০
Search

প্রেমিকার কবরে প্রেমিকের ‘বিষপান’

১:০২ অপরাহ্ন, ১৩ ফেব্রুয়ারি, ২০২০

chahida-news-1581577339.jpg

ধর্ম আলাদা বলে প্রেমে বাধা হয়ে দাঁড়িয়েছিল পরিবার। তাই উপায় না দেখে বিষপানে আত্মহত্যা করেছিল এক কিশোরী। এর ১০ দিন পর প্রেমিকার কবরে গিয়ে বিষপান করে প্রেমিকও আত্মহত্যা করেছেন।

গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নের কলিগ্রামে ঘটেছে মর্মান্তিক এই ঘটনা। বিষপানে মৃতরা একজন হিন্দু ও অন্যজন খ্রিস্টান ধর্মের।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুকসুদপুর উপজেলার সিন্দিয়াঘাট ফাঁড়ির এসআই আবুল বাশার জানান, বুধবার ওই প্রেমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জলিরপাড় ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য আনন্দ মল্লিক জানান, ওই গ্রামের এক হিন্দু পরিবারের ১৫ বছর বয়সী কিশোরীর সঙ্গে প্রতিবেশী খ্রিস্টান পরিবারের ১৮ বছরের এক তরুণের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু পরিবারের লোকজন ভিন্ন ধর্মের প্রেম মেনে নিতে পারেনি। এই অবস্থায় মেয়েটি গত ৩১ জানুয়ারি বিষপানে আত্মহত্যা করে। এর পরে গত মঙ্গলবার রাতে কোনো এক সময় ওই কিশোরীর কবরে গিয়ে ছেলেও বিষপান করে।

খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে রাজৈর ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে মঙ্গলবার রাতে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয় বলেও জানান ওই ইউপি সদস্য।

  

আপনার মন্তব্য লিখুন