আজ | বৃহঃস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০
Search


  • দেশ

আপডেট: ৯:৪৯ অপরাহ্ন, ২৮ অক্টোবর, ২০২০

এক ঘণ্টার পুলিশ সুপার হলেন‌ স্কুলছাত্রী

ভোলায় পুলিশ সুপার হলেন ভোলা সরকারি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তাসনিম আজিজ রিমি। যদিও তা মাত্র এক ঘণ্টার জন্য। প্রতীকী দায়িত্ব নিয়েই ভোলার সাত উপজেলাকে নারীবান্ধব করতে এবং নারীর প্রতি সহিংসতা রোধে সুপারিশমালা তুলে ধরেন তিনি।বুধবার সকালে ভোলা পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার সরকার মোহাম্মদ … বিস্তারিত » »

আপডেট: ৯:৪৫ অপরাহ্ন, ২৪ অক্টোবর, ২০২০

বিড়ি শ্রমিকদের সড়ক অবরোধ

অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে যশোরের নাভারণ আকিজ বিড়ি ফ্যাক্টরির শ্রমিকরা চার দফা দাবি আদায়ের লক্ষ্যে বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ করেছে। শ্রমিকদের চার দফা দাবিগুলো হলো বন্ধ বিড়ি ফ্যাক্টরি খুলে দিতে হবে, বকেয়া বেতন পরিশোধ করতে হবে, শ্রমিকদের নামে কোন মামলা করা যাবে না। স্থানীয় ভাবে … বিস্তারিত » »

আপডেট: ৯:৫৮ অপরাহ্ন, ১৯ অক্টোবর, ২০২০

সীমান্তে দেড় কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার

চুয়াডাঙ্গার দর্শনা থানার ফুলবাড়ী সীমান্ত এলাকা থেকে দুই কেজি ৪০০ গ্রাম ওজনের আটটি সোনার বার আটক করেছে বিজিবি। আটক করা সোনার বারের দাম এক কোটি ৫২ লাখ দুই হাজার ৩৭৫ টাকা বলে জানায় বিজিবি। সোমবার সন্ধ্যায় পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে চুয়াডাঙ্গা ৬ বিজিবি … বিস্তারিত » »

আপডেট: ৯:৫৩ অপরাহ্ন, ১৫ অক্টোবর, ২০২০

নওগাঁয় সড়কে নিহত ৩

নওগাঁর মহাদেবপুরে একটি যাত্রীবাহী বাস ও ব্যাটারি চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের চালকসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ যাত্রী। আহতদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) রাত ৮টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাটচকগৌরী নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- নওগাঁ … বিস্তারিত » »

আপডেট: ৯:৩৩ অপরাহ্ন, ১২ অক্টোবর, ২০২০

গরুসহ ৩ চোর গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গরু চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে দুটি চোরাই গরু উদ্ধার করা হয়।সোমবার সকালে উপজেলার শরীফপুর ইউনিয়নের খোলাপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, খোলাপাড়া গ্রামের নোয়াব মিয়া (৬২), একই এলাকার ইকবাল হোসেন (৪৪) … বিস্তারিত » »

আপডেট: ১০:২০ অপরাহ্ন, ১১ অক্টোবর, ২০২০

ধর্ষণ বিরোধী মুখাভিনয়

ঢাকার নবাবগঞ্জে ধর্ষণ বিরোধী মুখাভিনয় প্রদর্শন করেছে মহাকবি কায়কোবাদ মুক্ত স্কাউট গ্রুপ। মুক্ত স্কাউট গ্রুপের ১১ বছর পূর্তি উদযাপন উপলক্ষে চলমান পরিস্থিতির প্রেক্ষিতে এ ভিন্নধর্মী প্রদর্শনী করে এ স্বেচ্ছাসেবী সংগঠনটি।শনিবার উপজেলার সরকারি দোহার নবাবগঞ্জ কলেজ ক্যাম্পাস, কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ফটক ও পুরতান … বিস্তারিত » »

আপডেট: ১০:০৪ অপরাহ্ন, ১১ অক্টোবর, ২০২০

প্রধান আসামির স্বীকরোক্তি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা দুটি মামলায় প্রধান আসামি বাদল ও সাজুর ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি নিয়ে মামলার অপর আসামি রহমত উল্যাহসহ তাদের তিনজনকে কারাগারে পাঠানো হয়েছে। এদিকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পাঁচ সদস্য বিশিষ্ট একটি তদন্তদল ঘটনাস্থল … বিস্তারিত » »

আপডেট: ১০:০৫ অপরাহ্ন, ৭ অক্টোবর, ২০২০

তক্ষকসহ চোরাকারবারী আটক

খুলনায় বিরল প্রজাতির ২টি তক্ষকসহ ৫ জন চোরাকারবারীকে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। মঙ্গলবার বিকেলে কোষ্টগার্ড পশ্চিম জোনের অধিনস্থ বিসিজি আউটপোস্ট নলিয়ান কর্তৃক জেলার পাইকগাছা থানার অন্তর্গত গড়ইখালী খেয়াঘাট সংলগ্ন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার এম … বিস্তারিত » »

আপডেট: ৯:২২ অপরাহ্ন, ৫ অক্টোবর, ২০২০

এবার গোপালগঞ্জে ধর্ষণ করে ভিডিও ধারণ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৫) ধর্ষণের অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক ছাত্রের বিরুদ্ধে। সেই ধর্ষণের দৃশ্য মুঠোফোনে ধারণ করেছেন তার এক বন্ধু। ধর্ষণের কথা কাউকে বললে ধারণকৃত ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়া হবে বলেও হুমকি দিয়েছেন অভিযুক্তরা। গত শনিবার কোটালিপাড়া উপজেলার পিঞ্জুরী ইউনিয়নে এ … বিস্তারিত » »

আপডেট: ৮:৫৭ অপরাহ্ন, ২৮ সেপ্টেম্বর, ২০২০

সুন্দরবনে আটক ৩

সুন্দরবনের বিষ দিয়ে মাছ ধরার অপরাধে তিন দুর্বৃত্তকে আটক করেছে সুন্দরবন পূর্ব বন বিভাগ। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে সুন্দরবনের করমজল এলাকার সারাখালী খাল এলাকায় বিষ দিয়ে মাছ ধরার সময় এদেরকে আটক করে বনরক্ষিরা।এসময় আটককৃতদের কাছ থেকে ১২ কেজি বিষ মিশ্রিত মাছ, একটি বিষের বোতল, দুইটি দা, … বিস্তারিত » »